Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Education

ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণির উপবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীর প্রেরণের জরুরি নির্দেশ

মাননীয় প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট কর্তৃক পরিচালিত সমন্বিত উপবৃত্তি কর্মসূচীর আওতায় ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণির উপবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীর প্রেরণের জরুরি নির্দেশনা দেওয়া হয়েছে। কর্মসূচীর স্কিম পরিচালক মোহাম্মদ আসাদুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে উপজেলা বা থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মাধ্যমে এই তালিকা আগামী ১২ সেপ্টেম্বর ২০২৩ তারিখের মধ্যে প্রেরণ করতে হবে।

২২ আগস্ট ২০২৩ তারিখে দেওয়া এই নির্দেশনা বিজ্ঞপ্তিতে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের আওতায় বাস্তবায়নাধীন সমন্বিত উপবৃত্তি কর্মসূচির HSP-MIS সফটওয়্যারের তথ্য অনুযায়ী ৬ষ্ঠ থেকে ১২শ শ্রেণির উপবৃত্তির জন্য নির্বাচিত সক্রিয় বা অ্যাকটিভ শিক্ষার্থীর সংখ্যা,

জানুয়ারী থেকে জুন ২০২৩ কিস্তিতে উপবৃত্তি পেয়েছে এমন শিক্ষার্থীর সংখ্যা এবং জানুয়ায়ী-জুন ২০২৩ কিস্তিতে উপবৃত্তির জন্য নির্বাচিত কিন্তু উপবৃত্তির টাকা পায়নি এমন শিক্ষার্থীর সংখ্যা নির্ধারিত এক্সেল শীটে প্রেরণ করতে বলা হয়েছে।

নির্দেশনা অনুযায়ী কোনো প্রতিষ্ঠান সরাসরি নয় বরং উপজেলা বা থাকা শিক্ষা অফিসারের মাধ্যমে স্কিমের ইমেইল ঠিকানা [email protected] প্রেরণ করতে হবে।

আরও দেখুনঃ সর্বজনীন পেনশন স্কিম রেজিষ্ট্রেশন, আবেদন ফরম, চাঁদা প্রদান এর নিয়মাবলি

ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণির উপবৃত্তির তথ্য প্রেরণ নির্দেশনা

ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণির উপবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীর প্রেরণের জরুরি নির্দেশ

বাংলা ডকস ডট কম এর পাঠকদের জন্য ২০২৩ সালের ৬ষ্ঠ থেকে ১২শ শ্রেণিতে উপবৃত্তির তথ্য প্রেরণের নমুনা এক্সেল শীট এবং বিজ্ঞপ্তির হুবহু কপি ইমেজ আকারে দেওয়া হল। ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণির উপবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীর প্রেরণের জরুরি নির্দেশ ছবিতে দেখে নিন।

এখানে ক্লিক উপবৃত্তির তথ্য প্রেরণের এক্সেল শীটটি দেখে নিন। শিক্ষা সংক্রান্ত যেকোন তথ্য সবার আগে পাওয়ার জন্য আমাদের ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button